পেকুয়ায় বাস-টেক্সি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

পেকুয়া প্রতিনিধি •

কক্সবাজারের পেকুয়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

গতকাল মঙ্গলবার এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাশখালী থেকে পেকুয়া অভিমুখে আসা একটি টেক্সি ধনিয়াকাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে টেক্সিটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলে বাঁশখালীর পুইছড়ি সরলিয়া বাজার এলাকার আহমদ নবীর ছেলে শিহাব উদ্দিন (৪৫) ঘটনাস্থলে নিহত হন।

স্থানীয়রা আশংকাজনক অবস্থায় আনোয়ারা উপজেলার মহালখান বাজার এলাকার বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে নুরুল আমিনকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল কাদের সহ আরেকজন নারী গুরুতর আহত হয়েছেন। তাদের দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারা সকলে টেক্সির যাত্রী ছিলেন।

পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত বাসটি থানা হেফাজতে নিয়ে আসে।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ওমর হায়দার বলেন, আমরা বাসটি থানায় নিয়ে এসেছি। চালককে খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় দুইজন নিহত হয়েছে। তাদের লাশ মর্গে পাঠানো হয়েছে এবং আহতদের চমেকে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।